1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেয়াড়ায় চারজনকে কুপিয়ে জখম - গুরুতর দু’জন - চ্যানেল দুর্জয়

দেয়াড়ায় চারজনকে কুপিয়ে জখম – গুরুতর দু’জন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার দেয়াড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এক মহিলাকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। আহত সায়েরা বেগম (৪৫) দেয়াড়া ইউনিয়নের একই গ্রামের মৃত হোসেন আলীর স্ত্রী ।
বৃহস্পতিবার সন্ধ্যায় একই এলাকার খোরশেদ আলীর ছেলে মুক্তি(৩৮), শফিয়ার(৪৮), শফিয়ারের ছেলে রকি(২৩) ও মুক্তির বউ রানী(২৬) সায়েরা বেগমকে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। এসময় ঠেকাতে গেলে সায়েরা বেগমেরে ছেলে মুকুল(২৫), মেয়ে শিলা খাতুন(৪৫) , প্রতিবেশি শাকিল হোসেন(২৪), লুৎফর রহমান(৫৫) হামলার শিকার হন।পরে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: সালাউদ্দীন বাবু বলেন সায়েরা বেগম ও প্রতিবেশি শাকিল হোসেন গুরুতর জখম হয়েছেন সায়েরা বেগমের মাথায় ও নাকে দশটি শেলায় দেয়া হয়েছে। আহত সায়েরা বেগম ও শাকিল হোসেনকে ভর্তি রাখা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে দেয়াড়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কোতেয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে তিনি অভিযোগ পেয়েছেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৪:০৩)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
73
3174123
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme