1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মৌরিনের মামলায় যুবলীগ নেতা শহীদ ও তাঁতিলীগের আনোয়ারুলকে খুঁজছে পুলিশ! - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

মৌরিনের মামলায় যুবলীগ নেতা শহীদ ও তাঁতিলীগের আনোয়ারুলকে খুঁজছে পুলিশ!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

যশোর : যশোর জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা যুব মহিলালীগ এর যুগ্ন- আহবায়ক শেখ সাদিয়া মৌরিনের মামলায় সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুজ্জামান শহীদ ও তাঁতিলীগ নেতা আনোয়ারুল কবীরকে খুঁজছে পুলিশ

ফেসবুক আইডি থেকে ছবি নিয়ে তা বিকৃত করে প্রকাশ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন যুব মহিলা লীগ নেত্রী। বুধবার রাতে যশোর সদর উপজেলা যুব মহিলা লীগের নেত্রী চাঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুলের মেয়ে শেখ সাদিয়া মৌরিন কোতোয়ালি থানায় এ মামলা করেন। মামলায় যশোর শহরের খড়কি স্টেডিয়ামপাড়ার তাঁতিলীগ নেতা আনোয়ারুল কবীর এবং সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বালিয়া ভেকুটিয়া গ্রামের মৃত শাহাদত হোসেনের ছেলে শহিদুজ্জামান শহীদকে আসামি করা হয়েছে।
মামলায় বাদী উল্লেখ করেছেন, আসামি আনোয়ারুল কবীর গত ২১ মে বেলা ১১টা থেকে ২৪ মে রাত সাড়ে ৮টার মধ্যে যেকোনো সময় তার ফেসবুক আইডি থেকে ব্যক্তিগত বিভিন্ন ছবি সংগ্রহ করেন। এরপর তা বিকৃত করেন। পরে ওই ছবি তার নিজের ফেসবুক আইডি থেকে পোস্ট করেন। এতে মৌরিনের সম্মানহানি হয়েছেন বলে উল্লেখ করেছেন। অপর আসামি শহিদুজ্জামানও একইভাবে তার ছবি ও ভিডিও সংগ্রহ করে বিভিন্ন ফেসবুক মেসেঞ্জারে দিয়েছেন। এতে তার মানসম্মানের ক্ষতি হয়েছে। এসব কারণে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন। আসামিরা তার আরও বড় ধরনের ক্ষতি করতে পারেন বলে তিনি আশঙ্কা করছেন।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই তাপস মণ্ডল জানিয়েছেন, গত বুধবার মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১:২৯)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3256206
Total Visitors