1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় দুই ব্যাবসায়ীকে জরিমানা - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

চৌগাছায় দুই ব্যাবসায়ীকে জরিমানা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

চৌগাছার গাজী ফুডে অভিযান চালিয়ে ক্ষতিকর স্যাকারিন ও সাল্টু ব্যবহার করায় ১২ হাজার টাকা ও মূল্য তালিকা প্রদর্শন না করায় অপর এক ব্যবসায়ীকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। বুধবার পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন ভোক্তার সহকারী পরিচালক ওয়ালি বিন হাবিব।

বেলা ১১টার দিকে ভোক্তার অভিযানিক দল চৌগাছার কয়ারপাড়ার গাজী ফুডে অভিযান চালায়। এ সময় বেকারি পণ্যে স্যাকারিন, সাল্টু ব্যবহার ও মোড়কে তারিখ না থাকায় মামলা দিয়ে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া সিংহঝুলি বাজারের মেসার্স মফিজ স্টোরে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় মামলা দিয়ে ২ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ১:১৩)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
120
3257368
Total Visitors