1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা’ খালেদাকে বললেন প্রধানমন্ত্রী - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

‘দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা’ খালেদাকে বললেন প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুন, ২০২২

দুর্জয় ন্যাশনাল ডেস্ক : খালেদা জিয়ার সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়া বলেছিলেন এই আওয়ামী লীগে পদ্মা সেতু করতে পারবে না। আজ খালেদা জিয়াকে জিজ্ঞাসা করি আসুন দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা।

শনিবার (২৫ জুন) দুপুরে শিবচরে আয়োজিত সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, ২০০১ সালে পদ্মা সেতুর ভিত্তিপ্রস্থ স্থাপন করি। কিন্তু বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে তা বন্ধ করে দেয়। এরপর ২০০৯ সালে আবার ক্ষমতায় এসে এর নির্মাণ কাজ শুরু করি।

তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণে জনগণের অবদান অনস্বীকার্য। জনগণই আমার শক্তি।

শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন। এদেশের মানুষ তার ডাকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। তার নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করি। স্বাধীনতার পর তিনি দেশ গঠনে মনোনিবেশ করেন। কিন্তু দুঃখের বিষয় ১৯৭৫ সালে স্বপরিবারে আমার বাবাকে হত্যা করা হয়। থমকে যায় এদেশের উন্নয়ন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সন্ধ্যা ৭:২৪)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
166
3255531
Total Visitors