1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শোডাউনের মধ্যেই মেয়র জানতে পারলেন, তিনি মনোনয়ন পাননি! - চ্যানেল দুর্জয়

শোডাউনের মধ্যেই মেয়র জানতে পারলেন, তিনি মনোনয়ন পাননি!

  • প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু।

মেয়র দলীয় মনোনয়ন পাওয়ায় সোমবার (২৭ জুন) ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় তার কর্মী-সমর্থকরা মোটরসাইকেল শোডাউন করেন। কিন্তু তাদের শোডাউন জয়পুরহাট-বগুড়া মহাসড়ক অতিক্রম করার সময় তারা জানতে পারেন, মেয়র সিরাজুল ইসলাম বুলুর পরিবর্তে ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদারকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

এতে বুলুর কর্মী-সমর্থকদের শোডাউনে নেমে আসে চরম হতাশা। এ অবস্থায় অনেকে মোটরসাইকেল বন্ধ করে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকেন, আবার অনেকে চলে যান।

অন্যদিকে নতুন করে দলীয় মনোনয়ন পাওয়া সিরাজুল ইসলাম সরদারের কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল বের করেন এবং মিষ্টি বিতরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করে ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান নাদিম বলেন, প্রথম দিকে সিরাজুল ইসলাম বুলুকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এরপর মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত পরিবর্তন করে সিরাজুল ইসলাম সরদারকে মনোনয়ন দেয়।

তিনি আরও বলেন, দল করতে হলে দলীয় সিদ্ধান্ত মানতে হবে, যাকেই নৌকা প্রতীক দেওয়া হোক না কেন আমরা তার পক্ষে নির্বাচনে কাজ করব। বিরোধিতা করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:২৬)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
93
3175325
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme