1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ছুরিকাঘাতে যুবককে হত্যার চেষ্টা, আটক দুই সন্ত্রাসী - চ্যানেল দুর্জয়

যশোরে ছুরিকাঘাতে যুবককে হত্যার চেষ্টা, আটক দুই সন্ত্রাসী

  • প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২

আসিব রহমান, স্টাফ রিপোর্টারঃ

যশোরে সন্দিপ কুমার নান্টু (২৫) নামে এক যুবককে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাত ঘটনায় সাব্বির হাসান মিলন (১৯) ও ইমরান খান (২০) নামে দুই দূর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

কোতয়ালী থানার এসআই আ ফ ব মনিরুজ্জামান শনিবার (২ জুলাই) ভোর রাতে শহরের ষষ্টিতলা এলাকা থেকে তাদের আটক করেন। ছুরিকাহত নান্টু এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সন্নিকটে। সে যশোর শহরের মুজিব সড়ক ষষ্টিতলার দিপক কুমার দে এর ছেলে। আটক ইমরান খান ষষ্টিতলার পাড়ার বাচ্চু খানের ছেলে এবং সাব্বির হাসান মিলন একই এলাকার সাত্তারের ছেলে।

আহতের বাবা দিপক কুমার অভিযোগ করে জানান, শুক্রবার রাত ১১টার দিকে ছেলে দিপক মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয় সিঙ্গারা কিনতে। এ সময় পূর্বশত্রুতায় একই এলাকার ইমরান ও সাব্বিরসহ বেশ কয়েকজন নান্টুর বুকে, পেটে ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। আমরা নান্টুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা খুবই আশঙ্কা হওয়ায় ডাক্তর খুলনায় রেফার করেন। নান্টুকে এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নাটুর অবস্থা খুবই খারাপ সে মৃত্যুর সন্নিকটে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, রোগীর অবস্থা খুবই খারাপ হওয়ায় নান্টুকে এখান থেকে চিকিৎসা সেবা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মনিরুজ্জামান বলেন, সন্দিপ কুমার নান্টুকে ছুরিকাঘাতের ঘটনায় ইমরান ও সাব্বিরকে আটক করা হয়েছে। যে ছুরি দিয়ে তাকে আঘাত করা হয়েছে সেই বার্মিজ ছুরিটিকেও উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় নিয়মিত মামালা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:২৩)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3176951
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme