1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে সন্ত্রাসী বুনো আসাদ ফের বেপরোয়া - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

যশোরে সন্ত্রাসী বুনো আসাদ ফের বেপরোয়া

  • প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের বেজপাড়া বুনোপাড়ার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ বুনো আসাদ আবারো চাঁদাবাজি শুরু করেছে। শুক্রবার সকালে এক ব্যবসায়ীকে চাঁদা দাবিতে মারপিট করে ১৫ হাজার ৫শ’ ৫০ টাকা ছিনিয়ে নিয়েছে। একই সাথে তাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় শুক্রবার দিবাগত গভীর রাতে শহরের প্রগতি পল্লী বনানী রোড এলাকার মৃত ধীরেন্দ্র নাথ চক্রবর্তীর ছেলে ব্যবসায়ী তরুণ কুমার চক্রবর্তী মামলা করেছেন। মামলায় আসামি করা হয়েছে, শহরের বেজপাড়া বুনোপাড়ার মৃত আহম্মদ আলীর ছেলে আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদ ও তার সহযোগী বেজপাড়া বুনোপাড়া আসাদের বাড়ির ভাড়াটিয়া আবুজারসহ অজ্ঞাতনামা ২/৩জন।

ব্যবসায়ী তরুন কুমার চক্রবর্তী মামলায় উল্লেখ করেন, তার দিন ভাল চলছে বলে আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদ তার নিকট চাঁদা দাবি করতে থাকেস। গত ২৫ জুন বেলা সাড়ে ১২ টায় বাদীর বাড়ির সামনে এসে এক লাখ টাকা দাবি করে খুন জখম করার হুমকি দেয়। তিনি চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে ৫/৭ দিনের মধ্যে টাকা যোগাড় করে রাখতে বলে হুমকি দিয়ে যায়। শুক্রবার তরুণ কুমার চক্রবর্তী শহর থেকে বাড়িতে ফেরার সময় বেজপাড়া মেইন রোড রামের চায়ের দোকানের সামনে পৌছালে বুনো আসাদ ও তার সহযোগী সন্ত্রাসী চাঁদাবাজরা তাকে চারিদিক থেকে ঘিরে ধরে মারপিট করে। বুনো আসাদ তরুনের কাছে তাদের পূর্বের দাবিকৃত একলাখ টাকা চাঁদা দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। তরুন চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বুনো আসাদ লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে তরুণকে আঘাত করে গুরুতর জখম করে। এ সময় বুনো আসাদ তরুনের জিন্স প্যান্টের সামনে পকেট থেকে ১৫ হাজার ৫শ’ ৫০ টাকা নিয়ে নেয়। তার চিৎকারে স্থানীয় লোকজনসহ অনেকে ঠেকানোর চেষ্টা করলে আসামিরা তরুনকে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। তরুনকে আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। এ ঘটনায় মামলা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ সন্ত্রাসী চাঁদাবাজ বুনো আসাদ ও তার সহযোগী আবুজারকে গ্রেফতার করতে পারেনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৮:৩২)
  • ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
100
3252620
Total Visitors