1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ক্ষুধার যন্ত্রণায় শিশুর কান্না, গলা টিপে হত্যা করলেন মা - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

ক্ষুধার যন্ত্রণায় শিশুর কান্না, গলা টিপে হত্যা করলেন মা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

ক্ষুধার যন্ত্রণায় কান্না করায় শিশুকন্যাকে গলা টিপে হত্যা করেছেন তার মা। অভিযুক্ত মা শারমিন আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে নারায়ণগঞ্জের ফতুল্লার ডিগ্রিরচরের আলমগীরের ইটভাটায়। নিহত শিশুর নাম জান্নাতুল। অভাবের তাড়নায় শিশুকন্যাকে হত্যার কথা স্বীকার করেছেন শারমিন।

ফতুল্লা থানা পুলিশ জানিয়েছে, ২০১৯ সালে ফতুল্লার পাগলা এলাকার শাকিলের সঙ্গে বিয়ে হয় শারমিনের। তাদের সংসারে জন্ম নেয় জান্নাতুল। মেয়ের বয়স যখন ছয় মাস, তখন মা-মেয়েকে ফেলে আবার বিয়ে করে অন্যত্র চলে যায় শাকিল। স্ত্রী শারমিন ও মেয়ে জান্নাতুলের খোঁজ নিত না সে। এরপর মেয়েকে নিয়ে শারমিন তার বাবার বাড়িতে থাকত। মা-বাবাও তাকে গালাগাল করতেন।

ঠিকমতো খেতে দিতেন না। শিশুটিও ক্ষুধার যন্ত্রণায় কান্না করতো।
শারমিন জানিয়েছে, সোমবার সকালে ক্ষুধার যন্ত্রণায় মেয়ে কান্না শুরু করলে তার গলা টিপে ধরে সে। একপর্যায়ে মেয়ে নড়াচড়া বন্ধ করে দিলে শারমিন তার বাবার বাসায় এসে মাকে ঘটনা জানায়। তখন তার মা তাকে নিয়ে স্থানীয় ফার্মেসিতে যায়। ফার্মেসির লোকজন তাদের নারায়ণগঞ্জ দেড়শ’ শয্যা জেনারেল হাসপাতাল পাঠান। সেখানে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার এসআই হুমায়ূন কবির বলেন, মৃত শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ হয়। তারা পুলিশকে ঘটনাটি জানায়। পুলিশ হাসপাতালে গিয়ে শারমিনকে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেই গলা টিপে মেয়েকে হত্যা করেছে বলে জানায়। তখন পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৮:৪৬)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
79
3265817
Total Visitors