1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে জ্ঞানের মেলার ব্যতিক্রমী উদ্যোগ চালু করলো “গরীবের খাদ্য গুদাম” - চ্যানেল দুর্জয়

যশোরে জ্ঞানের মেলার ব্যতিক্রমী উদ্যোগ চালু করলো “গরীবের খাদ্য গুদাম”

  • প্রকাশিত : শুক্রবার, ৮ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার, যশোর: যশোরে গরীবদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা। চালু করেছে গরীবের খাদ্য গুদাম প্রকল্প। দুর্যোগকালীন সময়ে গরীবের ঘরে খাবার পৌঁছে দিতে তাদের এই উদ্যোগ বলে জানালেন সংশ্লিষ্ঠরা। শুক্রবার বিকেলে যশোর সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফুল আলম ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন এই প্রকল্পের উদ্বোধন করেন। এসময় ঈদ-উল আযহা উপলক্ষ্যে গরীবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা।
ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন জানান, তার ইউনিয়নে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা বিভিন্ন সময় উন্নয়ন ও সেবামূলক কাজ করে চলেছে। সংস্থাটির সকল কর্মকান্ডে পাশে থাকার ঘোষণা দেন তিনি।
জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি ইবাদ আলী জানান, কুরবানি ঈদে সকলে মাংস বিতরণ করে থাকেন। কিন্তু এসময় অনেকের ঘরে দেখা যায় চাল নেই। সেজন্য আজ অর্ধশতাধিক দরিদ্র মানুষের মাঝ্যে চাল বিতরণ করা হয়েছে। তাছাড়া দেশের দূর্যোগকালীন সময়ে তাদের এই খাদ্য গুদাম প্রকল্পের মাধ্যমে দ্রæত মানুষের ঘরে খাবার পৌঁছে দিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তিনি।
অনুষ্ঠানে জ্ঞানের মেলার উপদেষ্টা ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহম্মেদ, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কার্যকরি সদস্য আরিফা জাহান, নজরুল ইসলাম রানা, টিপু গাজীসহ সংস্থাটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:০৪)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
121
3174989
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme