1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বেগমগঞ্জ থানার ২ এসআই প্রত্যাহার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

বেগমগঞ্জ থানার ২ এসআই প্রত্যাহার

  • প্রকাশিত : সোমবার, ১৮ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার দুই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন—উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান ও জাহিদ হোসেন।

সোমবার (১৮ জুলাই) বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, শনিবার (১৬ জুলাই) রাতে প্রশাসনিক কারণ দেখিয়ে জেলা পুলিশ সুপার শহীদুল ইসলামের নির্দেশে ওই দুই কর্মকর্তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, গত ৭ জুলাই বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের কোটরা মহাব্বতপুর গ্রামে হাসিবুল বাশারকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। তিনি ওই গ্রামের ইউনুস মৌলভীর বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।

ওইদিন রাতে বাশারের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে হাসানকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন এসআই কামরুজ্জামান। এছাড়া গোপালপুর ইউনিয়নের বিট কর্মকর্তার দায়িত্বে ছিলেন এসআই জাহিদ হোসেন।

মামলার প্রধান আসামী হাসানসহ পাঁচজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে প্রধান আসামি হাসান (৩১) এবং জয় (২১) হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:২০)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
136
3254138
Total Visitors