1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাজধানীর ফ্ল্যাটে তরুণীর অর্ধগলিত ঝুলন্ত মরদেহ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

রাজধানীর ফ্ল্যাটে তরুণীর অর্ধগলিত ঝুলন্ত মরদেহ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর আদাবরে একটি বাসা থেকে সিনথিয়া নামের এক তরুণীর ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বাসার ভেতর থেকে দুর্গন্ধ বের হলে বাসার মালিক পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

আদাবর বাইতুল আমান হাউজিং এলাকার ১২ নম্বর রোডের ৬৮৭ নম্বর বাড়ির পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসায় তিনি ও তার স্বামী থাকতেন। তাদের কোনো ছেলে-মেয়ে নেই।

জানা যায়, দুই বছর আগে পরিবারের অমতে বিয়ে করে স্বামী রাব্বানীর সাথে বাসাটিতে ভাড়া থাকতেন ঐ তরুণী। গত শুক্রবার গ্রামে যান সিনথিয়ার স্বামী রাব্বানী। এরপর সোমবার (১৮ জুলাই) সিনথিয়ার অর্ধগলিত ঝুলন্ত লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। নিহতের স্বজনরা জানিয়েছেন, সিনথিয়ার স্বামীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেয়ার মামলা করবেন তারা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:১৮)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
165
3254504
Total Visitors