1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে চিত্রা নদীর উপর আধুনিক ব্রিজ নির্মাণের কাজ উদ্বোধন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

কালীগঞ্জে চিত্রা নদীর উপর আধুনিক ব্রিজ নির্মাণের কাজ উদ্বোধন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ কালীগঞ্জের শহরের প্রানকেন্দ্রে অবস্থিত চিত্রানদীর উপর নতুন আধুনিক ব্রীজ নির্মান কাজের ফলক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার। ব্রীজটি নির্মানের ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ৬৬ লাখ ৮ হাজার ৮ শ’ ৬১ টাকা। উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ সড়ক ও জনপদ ভিভাগের প্রকৌশলী আনোয়ার পারভেজ। এছাড়াও স্থানীয় ব্যবসায়ী,গনমাধ্যমকর্মী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।
ব্রীজ নির্মানকারী ঠিকাদারী প্রতিষ্টান ঢাকার কনসিক এন্ড বিল্ড লিমিটেডের এপিএম সাইড পরিচালনাকারী লিটন খান জানান, দেশের মধ্যে নির্মিত আধুনিক টঙ্গী কামারপাড়া ব্রীজের আদলেই এখানে আধুনিক ব্রীজ নির্মান করা হবে। তিনি বলেন, বীজটির দৈর্ঘ্য হবে ৬২ মিটার। ব্রীজের মাঝপথ দিয়ে পরিবহন ও তার দু’পাশ দিয়ে পথচারী এবং রিকসা ভ্যান চলাচলের ব্যবস্থা থাকবে। আধুনিকতার ছোয়ায় অলংকৃত ব্রিজটি নির্মানে চলতি বছরের ফেব্রুয়ারী থেকে পরবর্তী ১৬ মাস সময় বেধে দেওয়া হয়েছে।
ব্রীজের দু’পাশের স্থানীয় ব্যাবসায়ীরা জানায়, সীমানা নির্ধারনসহ নানা সমস্যায় কয়েক বছর ধরে ব্রীজটির নির্মান কাজ বন্ধ ছিল। এরপর সকল সমস্যা সমাধান শেষে সর্বশেষ মঙ্গলবার সকালে কালীগঞ্জবাসীর দীর্ঘ দিনের প্রতিক্ষার ব্রীজটির উদ্বোধন করা হলো।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৫০)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
196
3255196
Total Visitors