1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘শ্রমিক হত্যা’ এস আই জামাল সহ ৫ পুলিশ সদস্যের বিরূদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

‘শ্রমিক হত্যা’ এস আই জামাল সহ ৫ পুলিশ সদস্যের বিরূদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
এস আই জামাল (ফাইল ফটো)

নিজস্ব প্রতিবেদক: মাগুরায় পুলিশের নির্যাতনে এক পরিবহন শ্রমিকের মৃত্যুর ঘটনা তদন্ত করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত। পাশাপাশি পাঁচ পুলিশের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেয়া হয়।

সোমবার (১৮ জুলাই) দুপুরে নিহত আব্দুস সালামের স্ত্রী যমুনা বেগম আদালতে আবেদন করলে, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সব্যসাচী এই আদেশ দেন। তিনি বাদীর অভিযোগ বিবেচনা করে এফআইআর নির্দেশ দেন এবং পিবিআইকে বিষয়টি তদন্ত করতে বলেন।

মামলায় অভিযুক্ত ব্যক্তিরা হলেন; নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) জামাল, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজ মোল্লা, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম ও পুলিশ ভ্যানচালক নাজমুল।

আরও পড়ুন : এত খুনের খুনী এস আই জামালের খুটির জোঁর কোথায়?

মামলার অভিযোগে বলা হয়, শনিবার (১৬ জুলাই) এক ব্যক্তির মিথ্যা অভিযোগের প্রেক্ষিতে, শ্রীপুর উপজেলার ওয়াপদা টিকিট কাউন্টারের কর্মী আব্দুস সালামকে (৪৫) মারধর করে অভিযুক্ত ব্যক্তিরা।এর পর, সালাম অজ্ঞান হয়ে পড়লে পুলিশ তাকে প্রথমে নাকোল ক্যাম্পে নিয়ে যায়। পরে সালামকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহত সালামের স্বজন ও ওয়াপদা বাসস্ট্যান্ড এলাকায় শ্রমিকরা এসআই জামালের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে প্রায় এক ঘণ্টা মাগুরা-ফরিদপুর সড়ক অবরোধ করে রাখে।

মাগুরার পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, “ঐ দিনই এসআই জামালকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এছাড়া, নিহত ব্যক্তির পরিবার শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।”

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১০:০৩)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
175
3270185
Total Visitors