1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে ইয়াবাসহ নারী আটক - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

কালীগঞ্জে ইয়াবাসহ নারী আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

আশিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জে ইয়াবাসহ মনোয়ারা খাতুন (৪৫) নামের নারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তৈলকুপ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মনোয়ারা ওই গ্রামের মৃত আলতাফ হোসেনের স্ত্রী।
কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, মাদক বিক্রির খবর পেয়ে তৈলকুপ গ্রামে অভিযান চালানো হয়। সেসময় অন্যরা পালিয়ে গেলেও হাতে নাতে ১০০ পিচ ইয়াবাসহ মনোয়ারা খাতুনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক উদ্ধার করা হয় আরও ১০০ পিচ ইয়াবা। এ ঘটনায় মনোয়ারার বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। মনোয়ার খাতুন একজন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৩৬)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
176
3255281
Total Visitors