1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এফডিসিতে ঘুরে বেড়াচ্ছেন এ কোন সাকিব! - চ্যানেল দুর্জয়

এফডিসিতে ঘুরে বেড়াচ্ছেন এ কোন সাকিব!

  • প্রকাশিত : রবিবার, ২৪ জুলাই, ২০২২


তার হাতে এখন অখণ্ড অবসর। জিম্বাবুয়ে সফরে যাবেন না বলে আগেই ছুটি নিয়ে রেখেছেন। এ ফাঁকে সাকিব আল হাসান ভক্তদের সামনে নিজেকে হাজির করছেন নানা রূপে। কখনো নবাব, কখনো রাজা, কখনো বাদশাহরূপে হাজির হচ্ছেন তিনি।

খেলা না থাকার ফাঁকে নানা প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত কিংবা বিজ্ঞাপনের মডেল হিসেবে নিজেকে তুলে ধরছেন সাকিব আল হাসান।

তবে, এবার যে রূপে সাকিব ভক্তদের সামনে হাজির হয়েছেন, সেটা একেবারেই ভিন্ন। সম্পূর্ণ নতুন লুকে। বোঝাই যাচ্ছে দক্ষ মেকআপম্যানের হাতে পড়েছেন। মাথায় ছাই রঙের কোকড়ানো চুল, নাকের নিচে গোফ, মুখে ক্রুর হাসি। গলায় ঝুলানো আবার একটি রুপার চেইন।

ছবিটা পোস্ট করে লোকেশন (অবস্থান) দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। অর্থাৎ শুটিংয়ের কাজেই এফডিসিতে প্রবেশ করেছেন চলচ্চিত্রের নয়, বাংলাদেশ ক্রিকেটের নায়ক সাকিব।

ভক্তরাও বেশ আগ্রহের সঙ্গে নিয়েছেন সাকিবের এই লুককে। মাত্র এক ঘণ্টায় প্রায় আড়াই লাখ ভক্ত রিঅ্যাকশন জানিয়েছে ফেসবুকে পোস্ট করা সেই ছবিতে। প্রায় ২০ হাজার মানুষ মন্তব্য করেছেন এবং প্রায় ২ হাজার মানুষ ছবিটা নিজেদের টাইমলাইনে শেয়ার করেছেন।

ভক্তদের অনেকেই কমেন্টস বক্সে লিখেছেন, বাংলাদেশের ট্রাক ড্রাইভারের মতো মনে হচ্ছে সাকিবকে। কেউ আবার বলছেন, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক আল্লু অর্জুনের বেশ ধরার চেষ্টা করেছেন সাকিব। অধিকাংশই জানতে চেয়েছেন, ক্রিকেট ছেড়ে কী সাকিব আল হাসান সিনেমায় নাম লেখাচ্ছেন?

সবার আগ্রহই হয়তো মিটবে এক সময়। সাকিবের নতুন লুকের ভিডিওচিত্র যখন সম্প্রচার করা হবে। ততদিন পর্যন্ত এ ছবি রহস্যই হয়ে থাকবে ভক্ত-সমর্থকদের কাছে।

তবে, তার আগেই রহস্য কিছুটা ফাঁস করে দিচ্ছি। দেখে যাই মনে হোক আর ফেসবুকে যে যাই লিখুন না কেন, এটা কোন সিনেমার শুটিং ছিল না। গ্রামীন ফোনের নতুন বিজ্ঞাপনের শুটিংয়ে আজ অংশ নিতে এফডিসিতে গিয়েছিলেন সাকিব আল হাসান। অর্থ্যাৎ গ্রামীন ফোনেরই কোনো বিজ্ঞাপনে সাকিবকে এই লুকে দেখবে ভক্তরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৬:৫১)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
117
3174505
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme