1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে কড়াকড়ি - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে কড়াকড়ি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২


নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ব্যাংকে আবারও সাংবাদিক প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে। বৃহস্পতিবার এ সংক্রান্ত নির্দেশনা দেয়া হেয়েছে। বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে বলা হয়েছে, দুপুর দুইটার আগে কোনও সাংবাদিক গভর্নর ভবনে প্রবেশ করতে পারবে না।

এ প্রসঙ্গে বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র ও নির্বাহী পরিচালক জিএম আবুল কালাম আজাদ গণমাধ্যমকে বলেন, তিনিও শুনেছেন দুপুর দুইটার আগে কোনও সাংবাদিক গভর্নর ভবনে প্রবেশ করতে পারবেন না, এরকম একটি সিদ্ধান্ত হয়েছে। তবে কী কারণে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে,তা তিনি জানেন না।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:০৫)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
213
3254994
Total Visitors