1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপি বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

বিএনপি বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

মুন্সীগঞ্জ প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি অনেক আন্দোলন কথা বলছে, আমরা কোথাও বাঁধা দিচ্ছি না। নিয়মতান্ত্রিক আন্দোলন যদি করে, আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু তারা যদি রাজপথ বন্ধ করে, যানচলাচল বন্ধ করে, যানমাল ক্ষতিগ্রস্ত করে, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

মঙ্গলবার দুপুরে মুন্সিগঞ্জের লৌহজং থানা ও ফায়ার সার্ভিস ভবনের উদ্ধোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপির পাশে কোনো লোকজন নেই, বাংলাদেশের মানুষ আর কখনই অন্ধকারে যেতে চায় না। বিএনপি অনেক আন্দোলনের ডাক দিচ্ছে, সব জায়গায় ব্যর্থ হয়ে ফিরে আসছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির সময়ের লোডশেডিংয়ের কথা, জেনারেটর শব্দে কান ঝি ঝি করার কথা, আইপিএসের মার্কেটে ডাবল দাম, পরীক্ষার সময় ছাত্ররা পড়াশুনা করতে পারতো না। মোমবাতি হাড়িকেন এসব জ্বালাতে হতো। এই দৃশ্য বাংলাদেশের মানুষ ভোলেনি। বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি সহ্য করতে পারে না। রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের জন্য একটি পরিস্থিতি তৈরি হয়েছে। এতে আমাদের ডিজেল ফান্ডে সাপ্লাই ঘাটটি হয়েছে। আমাদের বিদ্যুৎ তৈরির ক্ষমতা যা ছিলো এখনো তা আছে। ধীরে ধীরে আরও বাড়ছে। সেখানে কোনো ঘাটতি নেই, আমাদের ঘাটটি ডিজেল ওয়েল ফান্ডে সময় মত পাচ্ছি না। এজন্যই প্রধানমন্ত্রী বলেছেন আমরা ১ ঘণ্টা করে লোডশেডিং করবো। যাতে করে এই সংকট আমরা মোকাবেলা করতে পারি। এটি একটি সাময়িক ব্যবস্থা।

অনুষ্ঠানে ৮ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা বিশিষ্ট লৌহজং থানা ভবন ও ২ কোটি ৩৯ লাখ টাকা ব্যয়ে লৌহজং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ভবন উদ্ধোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৩:১১)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
112
3264138
Total Visitors