1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চট্টগ্রামে পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর ৪০ মিনিটের যাত্রাবিরতি - চ্যানেল দুর্জয়

চট্টগ্রামে পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর ৪০ মিনিটের যাত্রাবিরতি

  • প্রকাশিত : বুধবার, ৩ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক: কম্বোডিয়া যাওয়ার পথে চট্টগ্রামে সংক্ষিপ্ত যাত্রাবিরতি করেছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারি। বুধবার চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জা‌তিক বিমানবন্দ‌রে প্রায় ৪০ মি‌নিট অবস্থান ক‌রেন তিনি।

বিমানবন্দ‌রে বিলাওয়ালকে স্বাগত জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় তারা একে অপর‌কে বই উপহার দেন।

ঢাকায় পাকিস্তান হাইকমিশনের ফেসবুক পেজে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ওই খবরের সঙ্গে দুই মন্ত্রীর সাক্ষাৎ ও আলাপচারিতার একাধিক হাস্যোজ্জ্বল ছবিও প্রকাশ করা হয়েছে।

চট্টগ্রাম বিমানবন্দরে বিরতির সময় পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আবদুল মোমেন এবং বাংলাদেশের জনগণের প্রতি আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানান।

এ সময় বিলাওয়াল ভুট্টো বলেন, বাংলাদেশের উপর দিয়ে যাওয়ার সময়, আমি মহামান্যের সুস্বাস্থ্য, সুখ শান্তি এবং বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের ক্রমবর্ধমান অগ্রগতি ও সমৃদ্ধির জন্য আমার ব্যক্তিগত শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

কম্বোডিয়ার রাজধানী নম‌পে‌নে দুই দিনব‌্যাপী আসিয়ান আঞ্চলিক ফোরামের ২৯তম মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু হ‌চ্ছে বৃহস্প‌তিবার। ইতোম‌ধ্যে বাংলা‌দে‌শের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ফোরা‌মে যোগ দি‌তে নম‌পে‌নে পৌঁছেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৩৬)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
268
3177745
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme