1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত - চ্যানেল দুর্জয়

চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় মোটরসাইকেল দূর্ঘটনায় আরিফ হোসেন (১৯) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহত আরিফ চৌগাছা পৌর শহরের বিশিষ্ট মুদিব্যবসায়ী ও তার্নিবাস গ্রামের হাফিজুর রহমানের ছেলে এবং চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজের ছাত্র।

নিহতের চাচা ইয়াহিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আরিফ হোসেন তার দুই বন্ধুর সাথে একটি মোটরসাইকেলে চেপে বারোবাজারে মসজিদ দেখতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে হাকিমপুর-বারোবাজার সড়কের ধোপাদি বাজারে পৌঁছালে পথিমধ্যে তারা পথচারী এক বৃদ্ধ মহিলাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর আছড়ে পড়ে। এ সময় আরিফের দুই বন্ধু পুকুরের পানির মধ্যে পড়লেও আরিফ হোসেন পিচের রাস্তার উপর পড়ে। এতে সে মাথায় প্রচণ্ড আঘাত পায়।

আহত অবস্থায় প্রথমে তাকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে রাতে সে মারা যায়। সেখান থেকে রাতেই তাকে বাড়িতে ফিরিয়ে আনা হয়। আজ শুক্রবার বেলা ১১টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় বলে জানান তিনি।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:১১)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
99
3175115
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme