1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় শোকাবহ আগষ্টে যুবলীগের মাসব্যাপী কর্মসূচী - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

চৌগাছায় শোকাবহ আগষ্টে যুবলীগের মাসব্যাপী কর্মসূচী

  • প্রকাশিত : শনিবার, ৬ আগস্ট, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে ‘শোকের মাস আগষ্ট’ সারা মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। তারই অংশ হিসেবে শনিবার (৬ আগষ্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে যুবলীগের উদ্যোগে কুরআন খতম, দোয়া, অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরন ও বৃক্ষরোপন করা হয়।

চৌগাছা উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন।

উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, পৌর মেয়র ও যুবলীগ নেতা নূর উদ্দীন আল-মামুন হিমেল ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর সোহেল, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি শেখ আদিলুর রহমান হিরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আনিচুর রহমান, সদস্য মোমিনুর রহমান, প্রভাষক খালেদুর রহমান, প্রভাষক হারুন অর রশিদ, নিতাই সরকার, নুর মোহাম্মদ, হাসেম আলী, আসিফ ইকবাল ভুট্টো, শাহিন হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, ছাত্রনেতা লিখন হাসান প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৯:৫৬)
  • ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
77
3244795
Total Visitors