1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ - চ্যানেল দুর্জয়

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১

  • প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা সহ মাদক ব্যবসায়ী বকুল মোল্লা কে আটক করেছেন ডিবি পুলিশের একটি চৌকস টিম।আটক বকুল মোল্লা ভদ্রবিলা গ্রামের মৃত মোতালেব মোল্লার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার প্রবীর কুমার রায়,পিপি এম (বার) এর নির্দেশে ৭ আগষ্ট শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সনজীব ঘোষ এর নেতৃত্বে এএসআই শরিফুল ইসলাম সহ,কনস্টবল রিদয়,এবং কনস্টবল ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে আউড়িয়া ইউনিয়নের সিমাখালী সরদার পাড়া রাসেল সেতু থেকে কমলাপুর পাকা রাস্তার সংলগ্ন পলাশ সরদারের গাছের বাগানের পাশ থেকে ৬শত গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী মোঃ বকুল মোল্লা (৪২) কে আটক করা হয়েছে।
এবিষয়ে ডিবি পুলিশের এসআই সনজীব ঘোষ বলেন বকুল মোল্লাকে গাঁজা সহ আটক করা হয়েছে এবং মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন। এবং জেলা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৩:২৩)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
85
3174064
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme