1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চাঁচড়ায় দুই স্কুল ছাত্রকে ছুরিকাঘাত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

চাঁচড়ায় দুই স্কুল ছাত্রকে ছুরিকাঘাত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার : যশোরে মনিরুজ্জামান অন্তর (১৭) ও মেহেদী হাসান (১৮) নামে দুই স্কুলছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে চাঁচড়া দাড়িপাড়ায়। তারা চাঁচড়া পূর্বপাড়ার বাসিন্দা। অন্তর ভাতুড়িয়া মাধ্যমিক বিদ্যলয়ের নবম শ্রেণিতে ও মেহেদি দশম শ্রেণিতে লেখাপড়া করে।

আহত মেহেদী হাসান জানান, স্কুল ছুটির পর দুই বন্ধু চা খেতে ভাতুরিয়া গেলে সেখানে দাড়িপাড়ার রিয়াদসহ ৪/৫ জনের সাথে পূর্ব শত্রুতার জেরে তর্কবিতর্ক শুরু হয়। এসময় তারা সেখান থেকে দাড়িপাড়ায় আসলে রিয়াদসহ ৪/৫ জন ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন জানান, দুইজনের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই সাইদুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, দাড়িপাড়ায় বিছিন্ন ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:২৮)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
194
3254678
Total Visitors