1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে মটর সাইকেল দুর্ঘটনায় ২ বন্ধুর মৃত্যু - চ্যানেল দুর্জয়

যশোরে মটর সাইকেল দুর্ঘটনায় ২ বন্ধুর মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ১০ আগস্ট, ২০২২

মেহেদি হাসান নয়ন : যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইসমাইল হোসেন ও আল আমিন নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা বন্ধু।বুধবার (১০ আগস্ট) বিকাল ৪ টার দিকে ঢাকা রোড রোজা ফার্নিচারের সামনে এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত ইসমাইল হোসেন যশোর শহরের বারান্দী মোল্লাপাড়ার ইব্রাহিম হোসেন ঝড়োর ছেলে ও আল আমিন শহরের সিটি কলেজপাড়া বউ বাজার এলাকার সিরাজুল ইসলামের ছেলে। নিহতদের লাশ এখন যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

প্রতাক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বিকাল চারটার দিকে নিউমার্কেট থেকে মোটরসাইকেলযোগে ইসমাইল ও আল আমিন আসছিলেন। ঢাকা রোড ব্রিজের পাশে রোজা ফার্নিচারের সামনে পৌঁছালে একটি ইজিবাইকের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন দুই বন্ধু। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের আনলে ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার শুভাশিস রায় চ্যানেল দুর্জয়কে বলেন, হাসপাতালে আনার আগেই ইসমাইল হোসেন ও আল আমিনের মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৩:৩০)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
85
3174077
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme