1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপির সমাবেশে একাধিক ড্রোন - চ্যানেল দুর্জয়

বিএনপির সমাবেশে একাধিক ড্রোন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

ঢাকা অফিস: ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশ করছে বিএনপি। আর ওপরে উড়ছে একাধিক ড্রোন। এতে অনেকের মাঝে সন্দেহ আর আতঙ্ক ভর করছে। ড্রোন উড়তে দেখে অনেকেই সমাবেশস্থল ছেড়ে গেছেন। তাদের ধারণা প্রশাসনের পক্ষ থেকে এগুলো ওড়ানো হয়েছে। এর মাধ্যমে নেতাকর্মীদের পর্যবেক্ষণে রাখা হচ্ছে। অন্যদিকে কেউ কেউ মনে করছেন সমাবেশের ভিডিও ধারণ করে কিছু ইউটিউবার তাদের ভিউ বাড়াচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশের ঠিক ওপরে পল্টন পলওয়েল ও চায়না টাউন মার্কেট বরাবর কয়েকটি ড্রোন উড়তে দেখা যায়। এগুলো নির্দিষ্ট স্থানে স্থির হয়ে আছে। তবে এসব ড্রোনে ক্যামেরা রয়েছে কি না, তা নিশ্চিত করতে পারেনি তারা।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে বিএনপি এ সমাবেশ আয়োজন করে। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ২টা থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশ হয়।

এ সমাবেশে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুস সালামসহ অনেকে।

তবে ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, সরকারের কোনো সংস্থা হয়ত আকাশে ড্রোন উড়িয়ে সমাবেশে উপস্থিতি দেখছে। কারণ সাধারণ মানুষের ড্রোন উড়ানোর অনুমতি নেই।এসব ড্রোন নিয়ে অনেকেই মিডিয়ার সঙ্গে কথা বলতে রাজি হননি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ২:৩৯)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
119
3175597
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme