1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাতক্ষীরা কারাগারে শেখ হাসিনার গাড়িবহর হামলা মামলার আসামীর মৃত্যু - চ্যানেল দুর্জয়

সাতক্ষীরা কারাগারে শেখ হাসিনার গাড়িবহর হামলা মামলার আসামীর মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার গাড়ী বহরে হামলা, মামলার সাজাপ্রাপ্ত আসামী জাভিদ রায়হান লাকী(৪৫) সামেক হাসপাতালে মারা গেছেন। শনিবার ভোররাতে তিনি কারাহেফাজতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারাযান। তিনি কলারোয়া পৌর যুবদলের সাবেক আহবায়ক ছিলেন।

সাতক্ষীরা কারাগারের জেলার মামুনুর রশিদ জানান, জাভিদ রায়হান লাকী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলায় ৪ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামী হিসেবে কারাগারে ছিলেন। দীর্ঘ দিন ধরে তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ২৪ অক্টোবর সামেক হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তাকে দু’দফায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল। সামেক হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আল আহমেদ আল মাসুদ জানান, জাভিদ রায়হান লাকী ডায়াবেটিস,ফুসফুসে রইন ফেকশানসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। শুক্রবার গভীর রাতে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:৩২)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3176367
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme