1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শিক্ষার্থীদের আন্দোলনে হাইটেক পার্ক নির্মাণের কাজ বন্ধ করলো বশেমুরবিপ্রবি প্রশাসন - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

শিক্ষার্থীদের আন্দোলনে হাইটেক পার্ক নির্মাণের কাজ বন্ধ করলো বশেমুরবিপ্রবি প্রশাসন

  • প্রকাশিত : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে হাইটেক পার্ক নির্মাণের কাজ সাময়িক বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ (বুধবার) সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে প্রক্টর অফিসের সামনে শিক্ষার্থীদের সাথে মুক্ত আলোচনায় এ ঘোষণা দেন উপাচার্য ড.একিউএম মাহবুব।

এসময় উপাচার্য প্রফেসর ড এ কিউ এম মাহবুব বলেন, ‘তোমরা যেহেতু এখানে আইটি পার্ক চাচ্ছো না আমি এই মেসেজটি কনভে করে মন্ত্রণালয়ে জানাবো। এরপর মন্ত্রণালয় সিদ্ধান্ত নিবে তারা এখানে করবে নাকি অন্য কোথাও হবে। এই সময় পর্যন্ত কাজ বন্ধ থাকবে।’তবে উপাচার্যের এমন সিদ্ধান্ত মেনে নেয়নি সাধারণ শিক্ষার্থীরা।

মুক্ত আলোচনা শেষে শিক্ষার্থীরা বলেন, ‘বিকেল ৫.০০ টার মধ্যে উপাচার্য যদি এই ঘোষণা না দেন যে ৫৫ একরের মধ্যে হাইটেক পার্ক হবে না তাহলে আগামীকাল থেকে সকল ক্লাস-পরীক্ষা বর্জন করে প্রশাসনিক ও একাডেমিক ভবনে তালা দিয়ে আন্দোলন করা হবে।’

প্রসঙ্গত, এর আগে হাইটেক পার্ক নির্মাণের কাজ শুরু হলে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো সমালোচনা শুরু করেন শিক্ষার্থীরা, পরবর্তীতে রাত থেকে অনশনে বসেন বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী এবং সকাল থেকে আন্দোলন শুরু করেন সাধারণ শিক্ষার্থীরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:২৮)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
107
3262785
Total Visitors