1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরের ভেকুটিয়া বাজারে অগ্নিকাণ্ডে ১১ দোকান ভষ্মীভূত, কোটি টাকার ক্ষতি - চ্যানেল দুর্জয়

যশোরের ভেকুটিয়া বাজারে অগ্নিকাণ্ডে ১১ দোকান ভষ্মীভূত, কোটি টাকার ক্ষতি

  • প্রকাশিত : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

যশোর সদরের একটি গ্রাম্য বাজারে অগ্নিকাণ্ডে ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার ভোরে বালিয়া ভেকুটিয়া কলোনীপাড়া বাজারে এ ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসাকিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করছেন যশোর ফায়ার সার্ভিসের সদস্যরা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে দোকান পুড়ে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।

স্থানীয়রা জানান, এদিন ভোরে বাজারের নৈশপ্রহরী প্রথমে আগুন দেখতে পান। এরপর তিনি চিৎকার শুরু করলে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বাজারের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের সদস্যরা আসার আগেই ১১টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এসময় আশেপাশের আরো কয়েকটি দোকান আগুনে ক্ষতিগ্রস্ত হয়। অগ্নিকাণ্ডে সর্বস্ব হারিয়ে দোকানিদের পথে বসার উপক্রম হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, ভোর রাতে হঠাৎ করে ভেকুটিয়া বাজারে ভয়াবহ আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টার বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তাদের কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে।

যশোর ফায়ার সার্ভিসের ওয়ারহাউজ ইন্সপেক্টর খন্দকার আশরাফুর রহমান জানান, তারা খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে যান। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতি সম্পর্কে তদন্ত শেষের আগে কিছু বলতে চাননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:২০)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
217
3177101
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme