1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
হানিমুনে স্বামীকে পিটিয়ে পালানো সেই নববধূ প্রেমিকসহ গ্রেপ্তার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

হানিমুনে স্বামীকে পিটিয়ে পালানো সেই নববধূ প্রেমিকসহ গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালানো সেই নববধূকে প্রেমিকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে বরগুনা জেলার তালতলী উপজেলার নিশানবাড়িয়া থেকে তাদের গ্রেপ্তার করে মহিপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নববধূ নুরে জান্নাত লুলু ও তার প্রেমিক সাইদুল ইসলাম নোমান। জান্নাতের বাড়ি বরগুনা শহরের জেলা কেজি স্কুলসংলগ্ন এবং নোমানের বাড়ি বরগুনা জেলার তালতলী উপজেলার নিশানবাড়িয়া। তবে নুরে জান্নাত লুলু ও সাইদুল ইসলাম নোমান বিবাহ করেছেন বলে দাবি করেছেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার আবুল খায়ের বলেন, নিশানবাড়িয়া ইউনিয়নের আগাঠাকুরপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি মো. হাসান প্যাদার বাড়িতে তারা আত্মগোপনে রয়েছেন বলে খবর পাই। পরে আমরা তালতলী থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই।

তিনি আরও বলেন, ঘটনার পরদিন ভুক্তভোগী মনিরুলের বাবা বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে তালতলী থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করেছি। সোমবার দুপুর তাদের আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় হানিমুনে যান বরগুনা শহরের সিঙ্গাপুর প্রবাসী মনিরুল ইসলাম। ওই দিন রাতে সৈকতে থাকাকালীন নববধূ নুরে জান্নাত লুলু পরিকল্পিতভাবে তার প্রেমিকের সহায়তায় লোকজন নিয়ে স্বামীকে বেধড়ক মারধর করে পালিয়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৮:৩৫)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
129
3258158
Total Visitors