1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ছাত্রলীগ নেতা মিলন হত্যাসহ ১৩ মামলার আসামি গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতা মিলন হত্যাসহ ১৩ মামলার আসামি গ্রেফতার

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২

অনলাইন ডেস্কঃ

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে ছাত্রলীগ নেতা মিলন হোসেন হত্যাসহ ১৩টি মামলার পলাতক আসামি নুরুজ্জামান বাবুকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।

এসময় তাকে তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার বাবু যশোরের ঝিকরগাছা থানার কৃষ্ণনগর গ্রামের মো. শহীদুলের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাবু তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন।

আজ রবিবার র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার ফারজানা হক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে অস্ত্র, মাদক ও মারামারিসহ ১৩ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি নুরুজ্জামান বাবুকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর ছাত্রলীগ নেতা মিলন হোসেনকে নুরুজ্জামান বাবু ও তার সহযোগীরা কুপিয়ে হত্যা করেন। ওই মামলায় বাবু গ্রেফতার হয়ে জামিনে মুক্ত হয়ে পলাতক ছিলেন।

তার বিরুদ্ধে তিনটি অস্ত্র মামলা, হত্যা, মারামারি ও মাদক মামলাসহ মোট ১৩টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:১৫)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
143
3272632
Total Visitors