1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর ভিডিও ধারণ, প্রধান আসামি গ্রেফতার - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর ভিডিও ধারণ, প্রধান আসামি গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

কুষ্টিয়ার কুমারখালিতে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আলামিন হোসেনকে (২৪) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। রবিবার (২ অক্টোবর) দিবাগত রাতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (৩ অক্টোবর) বেলা ১১টায় কুষ্টিয়া র‍্যাব-১২ ক্যাম্পের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য জানান।

গ্রেফতার আলামিন হোসেন কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্যে র‍্যাব জানায়, দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে আসামি আলামিন প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ৬ মার্চ রাতে ওই স্কুলছাত্রীকে নিজ বাড়িতে ডেকে নেয় আলামিন। সেখানে আগে থেকে অবস্থান করছিল তার দুই বন্ধু ইমন ও রাকিব। এক পর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ওই ছাত্রীকে ধর্ষণ করে। ইমন মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ধর্ষণের ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইল ফোনে ছড়িয়ে দেওয়া হয়। 

এ ঘটনায় স্কুলছাত্রীর দাদি গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন-২০০৩-এর পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২-এর ৮(১)(২) ধারায় মামলা করেন। পরে র‍্যাব-১ ও র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের যৌথ অভিযানে আলামিনকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার আলামিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:১৪)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
69
3263825
Total Visitors