1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাগেরহাটে বিএনপি নেতা হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত শনাক্ত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

বাগেরহাটে বিএনপি নেতা হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত শনাক্ত

  • প্রকাশিত : শনিবার, ১২ নভেম্বর, ২০২২

বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটে বিএনপি নেতা হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। শিগগিরই এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করা হবে বলে শনিবার জানিয়েছে পুলিশ।

শুক্রবার রাতে জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম তানুকে হত্যা করা হয়। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে শহরের বাসাবাটি এলাকায় নিজ বাড়ির সামনেই স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম তানু ভূঁইয়াকে গুলি করা হয়।

স্বজনরা জানান, নূরে আলম ঘর থেকে বের হওয়ার পরপরই গুলি করা হয় তাকে। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা হত্যা করেছে বলে দাবি করছে নিহতের পরিবার।

বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. এ এস এম জব্বার ফারুকী জানান, নিহতের শরীরে একাধিক গুলির চিহ্ন পাওয়া গেছে।

বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ের গণমাধ্যম শাখার মুখপাত্র এস এম আশরাফুল আলম জানান, নিহত বিএনপি নেতার বিরুদ্ধে মাদক, বিষ্ফোরক দ্রব্য এবং বিশেষ ক্ষমতা আইনসহ অন্তত আটটি মামলা রয়েছে। তার হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করেছে পুলিশ।

হত্যায় জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন নিহতের পরিবার ও স্বজনরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:১৭)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
191
3254654
Total Visitors