1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নাশকতা মামলায় কারাগারে বিএনপি নেতা মিজান ও কবির - চ্যানেল দুর্জয়

নাশকতা মামলায় কারাগারে বিএনপি নেতা মিজান ও কবির

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
মিজানুর রহমান খান (ফাইল ফটো)

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মিজানুর রহমান খানসহ দু’জনকে আটকের পর গত ৩ ডিসেম্বর কোতোয়ালি থানায় দায়ের করা মামলায় আদালতে সোপর্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় আটকের পর বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিজানুর রহমান খান নতুন উপশহর ডি-ব্লকের মৃত শামছুর রহমানের ছেলে। অপর আসামি এসএম মোস্তাফিজুর রহমান কবির শেখহাটি গ্রামের মৃত এসএম সিরাজুল ইসলামের ছেলে। তিনি জেলা কৃষক দলের সহসভাপতি।
পুলিশের দাবি, গত ৩ ডিসেম্বর রাত পৌঁনে ১২ টার পর যশোর সদর উপজেলার রামনগর গ্রামের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ স্থাপনায় নাশকতামূলক কর্মকান্ড ঘটনার উদ্দেশ্যে জড়ো হন। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ১৪ জনকে আটক ও চারটি বোমা উদ্ধার করে। এ ঘটনায় ৪৯ জনের নামে কোতোয়ালি থানায় মামলা হয়। পুলিশের দাবি, ওই ঘটনার প্রধান পরিকল্পনাকারী ছিলেন মিজানুর রহমান খান। বৃহস্পতিবার দুুপুরে উপশহরের নিজ অফিস থেকে মিজানুর রহমান খানকে আটকের পর ওই মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়। এছাড়া,অপর আসামি মোস্তাফিজুর রহমান কবিরও ওই ঘটনায় জড়িত ছিলেন অভিযোগে শহরের চিত্রামোড় থেকে তাকেও আটক করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সন্ধ্যা ৭:৪৬)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
324
3178746
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme