1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মেসির জন্ম ভারতের আসামে, দাবি কংগ্রেস নেতার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

মেসির জন্ম ভারতের আসামে, দাবি কংগ্রেস নেতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

কলকাতা প্রতিনিধি : দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। ঐতিহাসিক এই শিরোপা জয়ে আর্জেন্টিনাকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন লিওনেল মেসি। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিশ্ব মিডিয়ায় চলছে মেসিবন্দনা। এরই মধ্যে বিতর্কের জন্ম দিয়েছেন ভারতের কংগ্রেসের সংসদ সদস্য আব্দুল খালেক।

বিশ্বকাপ জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মেসিকে অভিনন্দন জানাতে গিয়ে কংগ্রেসের এই সাংসদ দাবি করেন, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসির জন্ম ভারতের আসামে। পরে অবশ্য ওই টুইটটি সরিয়ে নেন তিনি।

টুইটারে মেসির শিরোপা জয়ের একটি ছবি পোস্ট করে আব্দুল খালেক লেখেন, হৃদয়ের অন্তস্থল থেকে অভিনন্দন জানাচ্ছি, মেসি। আসামের সঙ্গে তোমার যোগসূত্রের জন্য আমরা গর্বিত।

কংগ্রেস সাংসদের টুইটের পর থেকেই একের পর এক পাল্টা টুইট আসতে শুরু করে। এমনই এক টুইটে আদিত্য শর্মা নামের একজন পাল্টা প্রশ্ন করে জানতে চান, মেসির সঙ্গে আসামের সম্পর্ক কী এবং কীভাবে?

এর জবাবে আসামের বরপেটা কেন্দ্রের এই সংসদ সদস্য দাবি করেন, অবশ্যই, মেসি আসামেই জন্মগ্রহণ করেছেন।

এদিকে খালেকের ওই টুইট প্রকাশ্যে আসতেই চারদিকে হইচই শুরু হয়ে যায়। ভুল বুঝতে পেরে কিছুক্ষণের মধ্যেই অবশ্য ওই টুইটটি ডিলিট করে দেন তিনি। কিন্তু বিতর্ক থামানো যায়নি। টুইট ডিলিটের আগে আব্দুল খালেকের বিতর্কিত টুইটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১০:০৮)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
116
3258265
Total Visitors