1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৯৯৯-এ ফোন: নৌকায় ডাকাতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪ - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

৯৯৯-এ ফোন: নৌকায় ডাকাতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন কলে মেঘনা নদীতে নৌকায় ডাকাতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রতন মাঝি (৪২), আবুল হোসেন ব্যাপারী (৫০), মো. সোহেল চৌকিদার (১৯), মো. সবুজ হোসেন হাওলাদার (২৪)। তারা সকলেই বরিশালের হিজলার পালপাড়া এলাকার বাসিন্দা।

রোবাবর বেলা সাড়ে ১১টায় বরিশালের হিজলা থানাধীন মেঘনা নদী থেকে তাদের গ্রেপ্তার পুলিশ। ৯৯৯ এর মিডিয়া কর্মকর্তা মো. আনোয়ার সাত্তার বলেন, নৌকার একজন যাত্রী ফোন করে জানান, তিনি নৌপথে কুষ্টিয়া থেকে গোপালগঞ্জ যাছিলেন। পথে হিজলার মেঘনা নদীতে অন্য নৌকায় করে আসা একদল ডাকাত হামলা করে তাদের নৌকা আটকে রেখেছে।

৯৯৯ থেকে বিষয়টি তাৎক্ষণিক বিষয়টি হিজলা থানা এবং হিজলা নৌ পুলিশ ফাঁড়িতে জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়। সংবাদ পেয়ে হিজলা থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।

পরে হিজলা থানার ওসি মো. ইউনুস মিয়া ৯৯৯ কে জানান, ঘটনাস্থলে গিয়ে তারা হাতেনাতে রামদা ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেন। ডাকাতদের সঙ্গে ১৪ বছরের এক শিশুও রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (ভোর ৫:৫২)
  • ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
108
3246992
Total Visitors