1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘করোনা মহামারির সময় ১০৬ পুলিশ সদস্য মারা গেছেন’ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

‘করোনা মহামারির সময় ১০৬ পুলিশ সদস্য মারা গেছেন’

  • প্রকাশিত : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
চৌধুরী আবদুল্লাহ আল-মামুন


ঢাকা অফিস : বাংলাদেশ পুলিশের আইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে অসহায় মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেছেন। এছাড়াও তিনি একই রাতে পান্থকুঞ্জে শীতবস্ত্র বিতরণ করেন।

পুলিশ প্রধান বলেন, করোনাকালে মানবিকতার চরম পর্যায়ে পুলিশ সদস্যরা নিজের জীবন বিপন্ন করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। পুলিশ অসহায় মানুষ খাবার পৌঁছে দিয়েছে, চিকিৎসার ব্যবস্থা করেছে। কেউ মারা গেলে দাফন ও সৎকারের ব্যবস্থা করেছে। করোনা মহামারির সময়ে দায়িত্ব পালনকালে ১০৬ জন পুলিশ সদস্য তাদের জীবন উৎসর্গ করেছে। তবুও আমরা পেছনে হটে যাইনি, জনগণের পাশে থেকেছি।

তিনি বলেন, গত কয়েকদিন ধরে শীতের তীব্রতার কারণে অসহায় মানুষসহ পথশিশুরা কষ্ট পাচ্ছে। তাদের এই কষ্ট লাঘবে আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক, অতিরিক্ত আইজিপি(ক্রাইম অ্যান্ড অপারেশন্স) মো. আতিকুল ইসলাম। ডিআইজি (হেডকোয়ার্টার্স) এস এম মোশতাক আহমেদ খান এবং অন্যান্য কর্মকর্তারা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৫:০৪)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
133
3264288
Total Visitors