1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

নাজমুল হক সনি, সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৫১তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন প্রমুখ। কর্মসূচিগুলোতে আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। এ সময় ঢাকা বিমানবন্দর থেকে রেসকোর্স ময়দান পর্যন্ত লাখ লাখ মানুষ বঙ্গবন্ধুকে স্বতঃফুর্ত সংবর্ধনা দেয়। পরে ঐ দিন বিকেলে রেসকোর্স ময়দানে লাখো জনতার উদ্দেশ্যে ভাষণ দেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
দিবসটি পালনে সারাদেশের ন্যায় সাপাহারে বঙ্গবন্ধুকে স্মরণীয় করে রাখতে তার প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৫:৫৩)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3257937
Total Visitors