1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাংলাদেশে ‘ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলি’ বৃদ্ধাসহ আহত ২ - চ্যানেল দুর্জয়

বাংলাদেশে ‘ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলি’ বৃদ্ধাসহ আহত ২

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
বাংলাদেশে ‘ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলি’ বৃদ্ধাসহ আহত ২
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টেকেরঘাট সীমান্তে বাংলাদেশে প্রবেশ করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের মারধরে এক বৃদ্ধা ও গুলিতে এক যুবক গুরতর আহত হয়েছেন। এ ঘটনায় সীমান্তবর্তী এলাকাবাসী ও বিজিবি-বিএসএফের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। উভয় পক্ষ সীমান্তে টহল জোরদার করেছে।

আরও পড়ুন : ভারতীয় দু কাশির সিরাপে নিষেধাজ্ঞা

গুলিবিদ্ধ যুবক তাহিরপুর উপজেলার ১ নম্বর উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া গ্রামের রাশিদ মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৭)। স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

প্রতক্ষ্যদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বুরুঙ্গাছড়া গ্রামের পিছনে সীমান্তবর্তী একটি কূপে গোসল করতে যায় এক বৃদ্ধা। এ সময় পার্শ্ববর্তী বিএসএফের টহল দলের সদস্যরা ওই মহিলাকে বেধড়ক মারধর করে আহত করে। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে লোকজন এসে বিএসএফকে বাধা দিলে ১৫-২০ জনের একটি দল বাংলাদেশের বুরুঙ্গাছড়া গ্রামে প্রবেশ করে গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় দেলোয়ার হোসেন।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের টেকেরঘাট সীমান্ত ফাঁড়ির কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার জাফর আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় উভয় দেশের ঊর্ধ্বতন কতৃপক্ষের মধ্যে যোগাযোগ চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৫৯)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
223
3177431
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme