1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘সাংবাদিক নুর ইমাম বাবুল স্ট্রোকে আক্রান্ত‘ সুস্থতা কামনা - চ্যানেল দুর্জয়

‘সাংবাদিক নুর ইমাম বাবুল স্ট্রোকে আক্রান্ত‘ সুস্থতা কামনা

  • প্রকাশিত : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩
নুর ইমাম বাবুল ( ফাইল ফটো )

দুর্জয় ডেস্ক : যশোর থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক গ্রামের কাগজের ফটো সাংবাদিক ও যশোর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুল ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার ইবনে সিনা হাসপাতালের ধানমন্ডি শাখায় চিকিৎসাধীন। বুধবার সকালে তিনি ঢাকায় অবস্থানকালে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।

আরও পড়ুন : যশোরে সেই প্রতিবন্ধী শিশু নির্যাতনের ঘটনায় মামলা’ কাজল সহ আসামি ৫


নুর ইমাম বাবুলের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন গ্রামের কাগজ পরিবারসহ সাংবাদিক নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সহযোগী সম্পাদক আঞ্জুমানারা, নির্বাহী সম্পাদক আসাদ আসাদুজ্জামান, বার্তা সম্পাদক সরোয়ার হোসেন ও রফিকুল ইসলাম, সহকারী সম্পাদক মোহাম্মদ হাকিম ও বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম, চিফ রিপোর্টার এম.আইউব, সিনিয়র স্টাফ রিপোর্টার ফয়সল ইসলামসহ কাগজ পরিবার।


নুর ইমাম বাবুলের সুস্থতা কামনা করেছেন চ্যানেল দুর্জয়ের সম্পাদক আসাদুজ্জামান নুর , ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক রায়হান হুসাইন , যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু ও সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম. আইউব ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম , বিএফইউজের নির্বাহী সদস্য গোপীনাথ দাস ও সৈয়দ শাহাবুদ্দিন আলম , ফটোজার্নালিস্ট এসোসিয়েশন যশোর জেলা শাখার সভাপতি মুনিরুজ্জামান মুনির ও যুগ্ম সম্পাদক এম.আর মোহন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:৪২)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
138
3176084
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme