1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় লোকালয়ে ঢুকে প্রাণ গেল মেছো বাঘের - চ্যানেল দুর্জয়

চৌগাছায় লোকালয়ে ঢুকে প্রাণ গেল মেছো বাঘের

  • প্রকাশিত : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছা উপজেলার ভারত সীমন্তকবর্তী সুখপুকুরিয়া ইউনিয়নের আন্দুলিয়া গ্রামের লোকালয়ে ঢুকে একটি মেছো বাঘের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে আন্দুলিয়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আতিয়ার রহমান মনুর বাড়িতে বাঘটি প্রবেশ করলে লোকজন এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। ওই অবস্থায় ফেলে রাখলে শুক্রবার সকালে বাঘটির মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা ও স্থানীয় ইউপি সদস্য জানান, বৃহস্পতিবার রাতে গ্রামের বিল থেকে মেছো বাঘটি প্রথমে লোকালয়ে ঢুকে পড়ে। স্থানীয় লোকজন এতে আতঙ্কিত হয়ে পড়েন। আশপাশ থেকে লোকজন জড়ো হয়ে যান। পরে গ্রামের আতিয়ার রহমান মনুর বাড়িতে প্রবেশ করে গোলার (ধান রাখার বিশেষ স্থান) নিচে অবস্থান নেয়। এসময় গ্রামের লোকজন বাঘটিকে এলোপাতাড়ি আঘাত করে জখম করে। এ অবস্থায় ফেলে রাখলে গতকাল শুক্রবার সকালে বাঘটির মৃত্যু হয়।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই জিতু বলেন, উপজেলায় বাঘ পিটিয়ে মেরেছে এধরনের কোনো খবর তাঁর জানা নেই। এ বিষয়ে খোঁজ নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৮:৪৩)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
146
3174777
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme