1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিপুল পরিমাণ ফেনসিডিল সহ জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল আটক - চ্যানেল দুর্জয়

বিপুল পরিমাণ ফেনসিডিল সহ জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল আটক

  • প্রকাশিত : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: ফেনসিডিল কেনাবেচার সময় যশোর জেলা পরিষদের ৯ নং ওয়ার্ডের সাবেক সদস্য ইকবাল হোসেনসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ। ইকবাল দরাজহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এসময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।
আটক ইকবাল হোসেন বাঘারপাড়া উপজেলার পুকুরকুল ছাতিয়ানতলা গ্রামের মৃত আকবর আলী মোল্লার ছেলে ও নিয়াজ মোর্শেদ ফিরোজ সদর উপজেলার দেয়াপাড়া গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে।
ডিবি পুলিশ জানিয়েছে ২৩ জানুয়ারি রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে নিয়াজ মোর্শেদ ফিরোজ ৫০ বোতল ফেনডিল বিক্রির জন্য একটি মাইক্রোবাসে নতুন খয়েরতলায় অবস্থান করছে ওই ফেনসিডিল ক্রয়ের জন্য হটিকালচার সেন্টারের সামনে অপেক্ষা করছিলেন ইকবাল হোসেন। ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছালে ফিরোজ ও ইকবাল হোসেন পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। এ সময় ফিরোজের কাছে থাকা একটি স্কুল ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক দুইজনকে আসামি করে ডিবি পুলিশের এসআই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। মঙ্গলবার আটক দুইজনকে আদালতে সোপর্দ করা হলো বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৪৫)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
217
3177384
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme