1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বগুড়ায় ২৬ জোড়া কপোত-কপোতীকে গণধোলাই হোটেলে বিক্ষুদ্ধ জনতার আগুন - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

বগুড়ায় ২৬ জোড়া কপোত-কপোতীকে গণধোলাই হোটেলে বিক্ষুদ্ধ জনতার আগুন

  • প্রকাশিত : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

মিতু রহমান, স্টাফ রিপোর্টার: বগুড়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে বিক্ষুব্ধ জনতা একটি আবাসিক হোটেল ঘেরাও করে ১৩ জন কলগার্ল ও আরও ১৩ জন খদ্দেরকে আটক করে গণধোলাই দিয়ে ছেড়ে দিয়েছে। সেইসাথে হোটেলটির কয়েকটি কক্ষে আগুন ধরিয়ে দিয়েছে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে।

আরও পড়ুন : অল্পের জন্য হেরে গেলেন হিরো আলম, তানসেন বিজয়ী

স্থানীয় সূত্র জানায়, শহরের উপকন্ঠে ঝোপগাড়ী এলাকায় মহাসড়ক সংলগ্ন যমুনা রিসোর্ট নামে একটি আবাসিক হোটেলে দীর্ঘদিন ধরে নারী ব্যবসা চালিয়ে আসছিল। এর আগে সদর থানার পুলিশ হোটেলটি অভিযান চালিয়ে বেশ কয়েকজন কলগার্ল ও নারী ব্যবসায় জড়িত হোটেল ম্যানেজার ও কর্মচারীদের গ্রেফতারও করে। সেইসাথে হোটেলের মেইন গেইটে তালা লাগিয়ে দিয়ে হোটেলটির কার্যক্রম বন্ধ করেও দেয়। কিন্তু তারপরও পিছনের দরজা দিয়ে নারী ব্যবসা চালিয়ে আসছিল এই চক্র। বিষয়টি এলাকাবাসী জেনে আজ (২৫ জানুয়ারি) বুধবার সকাল ৭ টার দিকে ৪-৫শ’ এলাকাবাসী একত্রিত হয়ে ওই হোটেলটি ঘেরাও করে। এরপর অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২৬ জোড়া কপোত-কপোতীকে আটক করে উত্তম-মধ্যম দেয়। এরপর তাদের সিএনজি অটোরিক্সাযোগে বাইরে পাঠিয়ে দেয়া হয়।

আরও পড়ুন : সুডোল ফার্ম স্তন দেখতে ভালো লাগে: তসলিমা নাসরিন

জনতার রুদ্র মূর্তি দেখে হোটেল মালিক রুপম, ম্যানেজার কর্মচারীরা পালিয়ে যায়। এরপর এলাকাবাসী হোটেলে আগুন ধরিয়ে দেয়। এতে হোটেলের তিনটি কক্ষ এর খাট, বালিশ .কাঁথাসহ আসবাবপত্র পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেন রাজু ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগে এলাকাবাসী হোটেলটির ৩টি কক্ষে আগুন ধরিয়ে দেয়। পাশাপাশি ১৩ জন কলগার্ল ও আরও ১৩ জন খদ্দেরকে আটক উত্তম মধ্যম দিয়ে হোটেল থেকে বের করে দিয়ে হোটেল বন্ধ করে দেয়। তিনি আরও বলেন, এ সময় হোটেল মালিক রুপম ও ম্যানেজারসহ তার কর্মচারীরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিভিয়ে ফেলে।

এ ব্যাপারে সদর থানার ওসি মো: নূর আলম সিদ্দিকী বলেন, এ ঘটনার মাস খানেক আগেও পুলিশ কয়েক দফা ওই হোটেলে অভিযান চালিয়ে বেশ কয়েকজন কপোত-কপোতীকে আটক করে হোটেল বন্ধ করে দিয়েছিল। কিন্ত নারী ব্যবসায়ীরা পিছনে দরজা দিয়ে নারী ব্যবসা করে আসছিল বলে এলাকাবাসীর অভিযোগ। যে কারনে বিক্ষুব্ধ এলাকাবাসী এক কান্ড ঘটিয়েছে বলে তিনি জানতে পেরেছেন। তিনি বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:০৯)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
118
3257083
Total Visitors