1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে পুলিশের ৩ কর্মকর্তার সাক্ষ্য - চ্যানেল দুর্জয়

আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে পুলিশের ৩ কর্মকর্তার সাক্ষ্য

  • প্রকাশিত : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে একটি ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সাবেক যুগ্ম মহাসচিব সাইখুল হাদিস আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে তিন পুলিশ কর্মকর্তার সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এ সাক্ষ্যগ্রহণ করা হয়।

সাক্ষ্য প্রদানকারী তিন পুলিশ কর্মকর্তা হলেন- সোনারগাঁ থানার তৎকালীন এ এ সআই মতিউর রহমান, কর্ণ কুমার হালদার ও শেখ ফরিদ।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর রকিব উদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করে জানান, মামলাটিতে এই তিন পুলিশ কর্মকর্তাসহ এখন পর্যন্ত ১৮ জন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। এ ঘটনায় ৩০ এপ্রিল সাইখুল হাদিস আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে রিসোর্টে সঙ্গে থাকা ওই নারী সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১০:৫০)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
198
3176852
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme