1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মসজিদ থেকে বের হতেই আ.লীগ নেতাকে গুলি করে হত্যা - চ্যানেল দুর্জয়

মসজিদ থেকে বের হতেই আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
মসজিদ থেকে বের হতেই আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

সাগর জাহান : খুলনার দীঘলিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ আনসার আলীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৪ মার্চ) জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পর দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে।

পুলিশ জানায়, নিহত শেখ আনসার আলী দিঘলিয়া উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তিনি দীর্ঘদিন নগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় বসবাস করতেন। খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান জাকির হত্যা মামলার তিনি আসামি।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিল আনসার আলী। এ সময় নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার লিন্ডা ক্লিনিকের সামনে দুর্বৃত্তরা তাকে পরপর তিনটি গুলি করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা আনসার আলীকে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তার শরীরে পরপর তিনটি গুলি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সন্ধ্যা ৬:৫৪)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
332
3178590
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme