1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিকরগাছায় অনি রায় আত্মহত্যা মামলায় তামিম আটক শাকিব পলাতক - চ্যানেল দুর্জয়

ঝিকরগাছায় অনি রায় আত্মহত্যা মামলায় তামিম আটক শাকিব পলাতক

  • প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
অনি রায় ও পলাতক শাকিব

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় অনি রায় আত্মহত্যা মামলায় একজন এসএসসি পরীক্ষার্থী আটক হয়েছে। আত্মহত্যা কর রচনা মামলায় নিহতের মা কণিকা রায় দুইজনকে আসামি করে বুধবার দুপুরে ঝিকরগাছা থানায় মামলা দায়ের (মামলা নম্বর ২৪ -২৯- ৩- ২০২৩) করেছেন। অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করা হয়েছে। বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত।

বখাটে চার যুবকের ধাওয়া খেয়ে পালিয়ে বাড়ি ফিরে সোমবার সকালে ফ্যানের সাথে গলায় শাড়ি পেচিয়ে আত্মহত্যা করে ঝিকরগাছা বদর উদ্দীন হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী অনি রায় (১৩)। এ ঘটনায় অনির মা কণিকা রায় ঝিকরগাছা থানায় বুধবার দুপুরে আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে মামলা দায়ের করেছেন। যে দুইজনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে তারা হলো ঝিকরগাছা বদরউদ্দিন হাই স্কুলের এবারের এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান তামিম এবং আকিব উদ্দিন শাকিব। এছাড়া আরও অজ্ঞাত ২-৩ জনকে আসামি করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, আত্মহত্যাকারী অনি রায় এর মা কণিকা রায় থানায় দুপুরে মামলা রুজু হয়েছে। আটক এবছর বদরুদ্দীন হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান তামিম এবং পলাতক এসএসসি পরীক্ষার্থী সাকিব উদ্দিন সাকিবের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনকে আসামি করা হয়েছে।

নাভারন সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান জানান, অনি রায় আত্মহত্যার তদন্ত অনেক দূর এগিয়েছে এবং ঝিকরগাছা থানায় মামলাও হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:৪৮)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3176248
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme