1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিস্ফোরক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আলম আটক - চ্যানেল দুর্জয়

বিস্ফোরক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আলম আটক

  • প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

জুবায়ের আহমেদ, ঢাকা : যশোরের বিস্ফোরক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. আলম শেখ (৪৫)কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) ঢাকার সদস্যরা।
রোববার (৩ এপ্রিল) গভীর রাতে যশোর জেলার কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্ণেল আরিফ মহিউদ্দিন।
তিনি জানান, আলম আত্মগোপনে থেকে যশোর সদর থানার শেখহাটি তরফ নোয়াপাড়া গ্রামে বসবাস ও জামরুলতলা বাজারে তরকারি ব্যবসা শুরু করেছিলেন, আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন। তিনি এলাকায় আধিপত্য বিস্তার করে সন্ত্রাসী কার্যক্রমসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিলেন। তার অপকর্মে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়ে।
র‌্যাব-৩ অধিনায়ক আরও জানান, ১৯০৮ সালের বিস্ফোরক আইনে ফুলতলা থানায় ২০১০ সালের ২৬ ফেব্রুয়ারি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে আদালত এই মামলায় তাকে যাবজ্জীবন সাজা ও অর্থদ-ের রায় দেন। তবে আসামি স্থান পরিবর্তন করে দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবনযাপন করে নিজেকে আত্মগোপন করে আসছিলেন।

আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৫:১৫)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
80
3174301
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme