1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাতক্ষীরায় র‌্যাব এর উপর হামলায় ইউপি চেয়ারম্যানসহ আটক-৯, ৩৪ জনের নামে মামলা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

সাতক্ষীরায় র‌্যাব এর উপর হামলায় ইউপি চেয়ারম্যানসহ আটক-৯, ৩৪ জনের নামে মামলা

  • প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

দেখাতে পারা ও নিজেদের যশোরের শাহীন চাকলাদারের লোক বলে পরিচয় দেওয়ায় উভয়পক্ষের মধ্যে ধ্বস্তাধ্বস্তি হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরদারসহ কয়েকজন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। চেয়ারম্যান ফোন দেন পাটকেলঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন রায় সাদা পোশাকধারি চারজনকে জনরোষের হাত থেকে বাঁচাতে নিরাপদে রাখতে বলেন চেয়ারম্যানকে। চেয়ারম্যান ওই চার জনকে সালাউদ্দিন সরদার ওরফে তোতার বাড়ির মধ্যে ঢুকিয়ে গ্রীলে তালা লাগিয়ে দেন। বিকেল ৫টার দিকে র‌্যাব এর অতিরিক্ত ফোর্স ও পুলিশ ঘটনাস্থলে আসে। র‌্যাব সদস্যরা পাঁচপাড়া জামে মসজিদে নামাজ শেষে দাঁড়িয়ে থাকা ৫জনকে আটক করেন। পরে আসলামের বাড়ির সামনে থেকে শওকতকে ও আলম সরদারের বাড়ির পাশ থেকে আমিনুল ইসলাম ওরফে সুমনকে আটক করে গাড়িতে তোলা হয়। র‌্যাব সদস্যদের গাড়ির পাশে যাওয়ার পরপরই ইউপি চেয়ারম্যার জাহাঙ্গীরকে গাড়িতে তুলে নেওয়া হয়।
সাতক্ষীরা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে সাইফুল ও মহসিন নামের দুই আহত র‌্যাব সদস্য শনিবার সন্ধ্যার পর হাসপাতালে ভর্তি হন।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় জানান, এ ঘটনায় র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ বাবুল মিয়া বাদি হয়ে রবিবার থানায় একটি মামলা(থানা মামলা-৬, জিআর-৬৩) দায়ের করেছেন। মামলায় গ্রেপ্তারকৃত নয়জনসহ ৩৪ জনকে আসামী করা হয়েছে। গ্রেপ্তারকৃত নয়জনকে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:৪৯)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
143
3272704
Total Visitors