1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে ইউএনওর অপসারণ দাবি - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে ইউএনওর অপসারণ দাবি

  • প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অপসারণ চেয়ে মানববন্ধন করা হয়েছে। আজ সোমবার দুপুরে বগুড়া-নাটোর মহাসড়কের বঙ্গবন্ধু চত্বরে সাংবাদিক ও জনসাধারণের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে ব্যাপক অনিয়ম করেছেন ইউএনও। তিনি বিভিন্ন অনুষ্ঠানের নামে বখরা আদায়, সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন। প্রয়োজনে সরকারি নম্বরে দিনভর কল করলেও তিনি রিসিভ করেন না। বাল্যবিয়েসহ নানা বিষয়ে তথ্য দেওয়ার পরও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা না করে তথ্যদাতাকে উল্টো মামলার বাদী করে নিরাপত্তা ঝুঁকিতে ফেলছেন। থানায় দায়েরকৃত মামলার আলামত ইউএনও কর্তৃক জব্দ করে নিজেই আইন সৃষ্টি করছেন। নিজের স্বার্থে সাংবাদিকদের ব্যবহারের চেষ্টা করছেন। ব্যর্থ হয়ে একাধিক সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকি দিয়েছেন।

উপজেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া বলেন, ইউএনওর বিরুদ্ধে নানা অনিয়মের ঘটনা তুলে ধরে গত ২৭ মার্চ প্রধানমন্ত্রীর দপ্তরে লিখিত অভিযোগ করেছি। বিষয়টি জানার পর ইউএনও আরও ক্ষিপ্ত হয়েছেন। আমি নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

মানববন্ধনে আরও বক্তব্য দেন সাংবাদিক এমদাদুল হক, রাসেল মাহমুদ, আব্দুল আহাদ, তানসেন আলী মন্টু, আনোয়ার হোসেন, মিজানুর রহমান মুকুল, সুমন সরকার, আবু সাঈদ, হাফছা খাতুন, মিজানুর রহমান মিজান, মজনু রহমান, সাহিন আলম সাজু, আব্দুল গফুর প্রমুখ।

অভিযোগের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত বলেন, কোনো কারণ ছাড়াই আমার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ করা হচ্ছে। আমাকে হেয় করার জন্য এসব করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:৪৯)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
109
3257120
Total Visitors