1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে বিএনপি আমাদের কপালে কালিমা লেপন করেছিল : বাহাউদ্দিন নাছিম - চ্যানেল দুর্জয়

দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে বিএনপি আমাদের কপালে কালিমা লেপন করেছিল : বাহাউদ্দিন নাছিম

  • প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জামাত কখনো বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কিছু করেনি। তারা দেশ ও দেশের মানুষকে কিছুই দিতে পারেনি। তারা উন্নয়ন না করে শুধু দুর্নীতি করেছে। তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে বিশ্ব দরবারে দুর্নীতিবাজ জাতি ও দেশ হিসেবে আমাদের কপালে কলঙ্কের কালিমা লেপন করেছিল। আমাদের দেশের সাধারণ মানুষ দুর্নীতিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় দুর্নীতির বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তোলে।

রবিবার (১৬ এপ্রিল) বিকেলে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাত সব জায়গায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়। ইতিপূর্বে মাদারীপুরেও তারা নানা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে। ভবিষ্যতে তারা যেন মাদারীপুর কেনো দেশের কোথাও এমন কোন কর্মকান্ড না করতে পারে আমাদের সেদিকে খেয়াল রাখতে হবে। আমাদের সজাগ ও সতর্ক থাকতে হবে। সন্ত্রাসীদের অপকর্মকে আমাদের যে কোন মূল্যে প্রতিহত করতে হবে এবং দেশের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের সবসময় মানুষের পাশে থাকতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের শান্তির জন্য কাজ করবে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যেভাবে নির্দেশনা দিয়েছেন সে অনুযায়ী যার যতটুকু সামর্থ্য আছে সেইটুকু নিয়ে মানুষের ঘরে ঘরে আপনাদের যেতে হবে। বাংলাদেশের মানুষ সুখে ও শান্তিতে থাকলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগনের ভোটে চতুর্থবারের মত আবার নির্বাচিত হবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে দেশের ভাগ্যের আরো পরিবর্তন হবে। তিনি সব সময় দেশের মানুষের কথা চিন্তা করেন এবং মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে থাকেন। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। বঙ্গবন্ধু সব সময় মানুষের কথা চিন্তা করতেন এবং মানুষের পাশে থাকতেন। আমাদের সে অনুযায়ী সব সময় মানুষের পাশে থাকতে হবে।

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৪:৩৪)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
74
3174204
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme