1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পিস্তল হা‌তে ছ‌বি তোলা‌ সেই নেতা‌ ব‌হিষ্কার - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

পিস্তল হা‌তে ছ‌বি তোলা‌ সেই নেতা‌ ব‌হিষ্কার

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

আহ্বায়ক আসাদুজ্জামান পরশ শিকদারকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বিদেশি পিস্তল হাতে তোলা ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ঘটনায় তাকে বহিষ্কার করা হয়। পরশ শিকদারের বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে।

আজ শুক্রবার দুপুরে এক পত্রে এ তথ্য জানানো হয়। ওই পত্রে বলা হয়, আগ্নেয়াস্ত্রসহ আপনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। যা গঠনতন্ত্রবিরোধী। তাই আপনাকে বহিষ্কার করা হলো।

জানা যায়, পরশ শিকদারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা মৎস্যজীবী লীগ প্রথমে তাকে বহিষ্কারাদেশসহ কারণ দর্শানোর চিঠি দিলেও পরবর্তী সময়ে তাকে সরাসরি বহিষ্কার করা হয়েছে বলে পত্রে উল্লেখ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা মৎস্যজীবী লীগের সদস্যসচিব মো. ফরিদ মিয়া বলেন, ‘প্রথমে তাকে কারণ দর্শানোর জন্য বলা হলেও পরে কেন্দ্রীয় নেতারা ও জেলা আওয়ামী লীগের নেতারা তাকে সরাসরি বহিষ্কার করার নির্দেশ দেন।’

তিনি আরো বলেন, ‘যেহেতু তার হাতে আগ্নেয়াস্ত্র দেখা গেছে তাই দলীয় নেতারা এ সিদ্ধান্ত নেন। আর আমরা নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে বলে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছি।’

শুক্রবার দুপুরে পরশ শিকদারের সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এখন পর্যন্ত এমন কোনো চিঠি আমি হাতে পাইনি।’

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) আসাদুজ্জামান পরশ শিকদারের দুটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, একটি বিদেশি পিস্তল তাক করে আছেন তিনি। তার পেছনে তাকের উপরে আরো কয়েকটি রাইফেল সাজিয়ে রাখা। তবে এসব ছবি পাঁচ বছর আগে ঢাকার পল্টন এলাকার একটি বন্দুক বিক্রেতার দোকান থেকে তোলা বলে পরশ জানান। তার এক বন্ধু তাকে এয়ারগান কেনার জন্য ওই বন্দুকের দোকানে নিয়ে যায়। এরপর সেই দোকানে বিক্রির জন্য সাজিয়ে রাখা একটি বিদেশি পিস্তল হাতে দিয়ে তার ওই বন্ধু মোবাইল ফোনের ক্যামেরায় ছবিটি তুলে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:৩০)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
101
3264565
Total Visitors