1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
তাহিরপুরে আলোচিত সাকিব হত্যাকান্ড! জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি - চ্যানেল দুর্জয়

তাহিরপুরে আলোচিত সাকিব হত্যাকান্ড! জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি

  • প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মধ্যযুগীয় কায়দায় রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে মোশারফের বসত বাড়িতে রাতভর অমানুষিক নির্যাতন করে হাত-পা ভেঙে ও নক উপড়ে হত্যা করে সাকিব রহমান(২৫) এক যুবককে।

আলোচিত সাকিব রহমান হত্যাকান্ডে জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে তাহিরপুর সচেতন নাগরিক সমাজ
শনিবার (২৯ এপ্রিল) দুপুর দেড়টায় উপজেলার আব্দুজ জহুর চত্বরে এ মানবন্ধন কর্মসূচী পালন করা হয়। মানবন্ধনে নিহত সাকিবের পরিবারের লোকজনও অংশ নেয়।
এসময় সচেতন নাগরিক সমাজের পক্ষে ইউপি সদস্য তোজাম্মেল হক নাছরুম বলেন,আমরা আগে মিডিয়ার মাধ্যমে কুখ্যাত এরশাদ শিকদারের নির্মম হত্যাকান্ডে ঘটনা জেনেছি। এখন আমাদের এই তাহিরপুরে ওইভাবে সাকিব রহমানকে মোশারফ ওরফে কালা বাহিনীর লোকজন নির্মম হত্যানান্ড ঘটিয়ে লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়। আমরা এ ঘটনার উপযুক্ত বিচার চাই।
মানববন্ধনে নিহত সাকিবের চাচা আঞ্জব আলী(৬৫) বলেন, মোশারফ ওরফে কালা বাহিনীর লোকজন রাতের আঁধাওে আমার ভাতিজাকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে মোশারফের বসত বাড়িতে নিয়ে রাতভর পিঠিয়ে হাত-পা ভেঙে নির্মমভাবে হত্যা করে। এই হত্যাকান্ডে জড়িত মোশারফ বাহিনী এলাকার প্রভাবশালী হওয়ায় এর সঠিক ও উপযুক্ত বিচার পাওয়া নিয়ে আমরা শঙ্কিত। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিনীত অনুরোধ যেন এই হত্যাকান্ডের ন্যয় বিচার পাই। এসময় আরো বক্তব্য রাখেন নিহত সাকিবের ভাই উস্তার আলী, হাফিজুর রহমান, চাচা জাহাঙ্গীর, আমির আলী প্রমূখ।
এ ঘটনায় মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে ১০ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা করেন নিহত সাকিব রহমানের(২৫) পিতা মো. মুজিবুর মিয়া। তবে ঘটনার ৪দিন পেরিয়ে গেলেও মামলায় এজহারভূক্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারিনি পুলিশ।
প্রসঙ্গত, মামলার আসামিদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে সোমবার (২৪ এপ্রিল) রাত ১১টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মুজিবুর মিয়ার ছেলে সাকিব রহমানকে(২৫) উল্লেখিত আসামিরা গ্রামের উল্লাসের মোড় থেকে জোরপূর্বক তুলে নিয়ে অমানুষিক নির্যাতন করে হাত-পা ভেঙে ও নক উপড়ে হত্যা করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সন্ধ্যা ৭:১৫)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
326
3178641
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme